সোনারগাঁয়ের সন্ত্রাসী ডিস আল-আমিন হত্যা মামলায় গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার কাঁচপুর ললাটি এলাকার বৃদ্ধ লাল মিয়া হত্যা মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী ডিস আল-আমিনকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

১৫ মার্চ শুক্রবার দুপুরে সোনারগাঁয়ের তালতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শীর্ষ সস্ত্রাসী ডিস আল-আমিনের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা, জমি দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। আল-আমিন তিলাব গ্রামের আব্দুল আজিজের ছেলে।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের এসআই আরিফ হোসেন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতের ললাটি এলাকায় লাল মিয়া হত্যাকান্ডের মামলায় পলাতক আসামি আল-আমিন ওরফে ডিস আল-আমিনকে গ্রেপ্তার করা হয়েছে। সোনারগাঁয়ের তালতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। লাল মিয়া হত্যাকান্ডের ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়াও তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের অভিযোগও রয়েছে।

এখানে উল্লেখ্যযে, গত ২১ফেব্রুয়ারী সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি পরান বাজার এলাকায় জমি দখল করতে যায় ভাড়াটে সন্ত্রাসী হাবিবুর রহমান হাবিব, মিঠু, আলামিনের নেতৃত্বে ৩০ থেকে ৩৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী লাঠিসোটা, হকিস্টিক, লোহার রড নিয়ে। ওই জমি দখল করতে গিয়ে ষাটোর্ষ লাল মিয়াকে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ হত্যাকান্ডের পর থেকে সন্ত্রাসী আল-আমিন পলাতক রয়েছে। ওই ঘটনায় ডিস আল-আমিনের সম্পৃক্ততা রয়েছে বলে জানিয়েছেন নিহতের পরিবার।