রূপগঞ্জে পিস্তল ও গুলিসহ ডাকাত রাজু র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য রাজীব ওরফে রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে ২ রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। ৩ আগস্ট মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরাবো এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১টি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধারসহ মোঃ রাজিব হোসেন ওরফে রাজু নামের এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী মোঃ রাজিব হোসেন ওরফে রাজু ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার আব্দুল্লাহপুর এলাকার মৃত সলু কামালের ছেলে।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী তার অন্যান্য সহযোগীদের যোগসাজশে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বরাবো বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। নিবিড় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল উক্ত অস্ত্রধারী শীর্ষ ডাকাতকে সনাক্ত করে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তার দখলে থাকা ২ রাউন্ড গুলিসহ ১টি পিস্তল উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, গ্রেপ্তারকৃত মোঃ রাজিব হোসেন ওরফে রাজু বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে এলাকায় জনসাধারণ এর মধ্যে আতঙ্ক সৃষ্টি করে আসছিল। তার বিরূদ্ধে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।