নারায়ণগঞ্জ নগরীতে র‌্যাবের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানাধীন টানবাজার এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে দেশী মদ ও ইয়াবা উদ্ধার করা হয়। ৩ আগস্ট মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ২ আগস্ট সোমবার রাতে র‌্যাব-১১, সিপিএসসি’র একটি আভিযানিক দল কর্তৃক নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন টানবাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নারীসহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- টানবাজার সুইপার কলোনীর মৃত কিশোর দাসের ছেলে মানিক দাস, বন্দর থানার মদনপুুর পুকুনিয়া বাড়ি এলাকার বাচ্চু মিয়ার ছেলে আবু তাহের, সোনারগাঁও থানার জালচর এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে আলী হোসেন ও টানবাজার সুইপার কলোনী এলাকার ছনু দাসের স্ত্রী পপি রানী। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে ২১৫ লিটার দেশীয় বাংলা মদ ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায, নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকায় একটি অপরাধী চক্র মদ ও ইয়াবার আখড়া তৈরি করেছে। তাদের এই মদ ও ইয়াবার আখড়ায় স্কুল কলেজে পডুয়া ছাত্র থেকে শুরু করে বিভিন্ন পেশার লোকজন গিয়ে মদ ও ইয়াবা সেবন করে আসছে। র‌্যাব-১১, সিপিএসসি এর অনুসন্ধানে ঘটনার সত্যতা পেয়ে মদ ও ইয়াবার আখড়া বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য ২ আগস্ট রাতে নারায়ণগঞ্জের সদর মডেল থানাধীন টানবাজার এলাকায় অভিযান পরিচালনা করে ২১৫ লিটার দেশীয় বাংলা মদ ও ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপরোক্ত ৪ মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।