নারায়ণগঞ্জের ১৬’শ পরিবহন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণে ডিসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্বব্যাপী মহামারিতে লকডাউন পরিস্থিতিতে কর্মহীন নারায়ণগঞ্জের ১৬’শ পরিবহন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাহিন বিল্লাহ। নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের অর্থায়নে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

৩১ জুলাই শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মহানগরীর ইসদাইর এলাকায় সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি তেল ও ১ কেজি লবণ।

নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটুর সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

খাদ্যসামগ্রী বিতরণ শেষে ডিসি মোস্তাইন বিল্লাহ গণমাধ্যমকে বলেন, করোনা মহামারীতে এগিয়ে আসায় নারায়ণগঞ্জ ক্লাবকে সরকারের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। সরকার পক্ষে জেলা প্রশাসনও ৫০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে। অর্থনৈতিকভাবে সামর্থ্যবানরা এগিয়ে আসুন, অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান।

নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু বলেন, সব ধরণের গণপরিবহন লকডাউনে প্রায় ১ মাস ধরে বন্ধ। এতে কর্মহীম হয়ে এসব শ্রমিকেরা পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। তাই নারায়ণগঞ্জ ক্লাবের ইসি কমিটির সদস্যদের উদ্যোগে শ্রমিকের খাদ্যসামগ্রী বিতরণ করেছি।