সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ৫ জুয়ারী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ৫ জুয়ারীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে জুয়ার সরাঞ্জামদি উদ্ধার করা হয়। ৩১ জুলাই শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ৩০ জুলাই শুক্রবার দিবাগত রাতে র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় এক জুয়ার আস্তানায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫জন জুয়ারীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ ফরিদ হোসেন, আতিক বাহাদুর, মোঃ মিলন ওরফে ইমন, আলাউদ্দিন আল রোমান, মোঃ মেহেদী হাসান ওরফে ইব্রাহিম। উক্ত অভিযানে জুয়া খেলার সরাঞ্জামাদি ও জুয়া খেলার নগদ ৯ হাজার ৭’শ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়ার আসর চালিয়ে আসছিল।

এই জুয়ার আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।

উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি ও ছিনতাইসহ নানা ধরণের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছিল।

গ্রেপ্তারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল।