সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় জেলার সাবেক এসপি হারুন অর রশীদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে সমবেদনা জানাতে তার বাসায় এসেছেন পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও নারায়ণগঞ্জের সাবেক পুলিশ সুপার হারুন অর রশীদ।

৩১ জুলাই শনিবার দুপুরে মহানগরীর দেওভোগ এলাকায় মেয়র আইভীর বাসভবন চুনকা কুটিরে আসেন নারায়ণগঞ্জের সাবেক এই আলোচিত পুলিশ কর্মকর্তা।

এ সময় পরিবারের পক্ষ থেকে পুলিশের এই কর্মকর্তার সঙ্গে প্রায় এক ঘণ্টা কথা বলেন মরহুম মমতাজ বেগমের মেয়ে মেয়র সেলিনা হায়াৎ আইভী। পুলিশ কর্মকর্তা হারুন অর রশীদ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

পরিবারের সদস্যদের মধ্যে এ সময় মেয়র আইভীর ছোট ভাই আলী রেজা রিপন ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, আইভীর ভগ্নিপতি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির উপস্থিত ছিলেন।

এ সময় বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, সাবেক সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা কাউসার আহম্মেদ পলাশ উপস্থিত ছিলেন।