সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় তৈমূর আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে মেয়র আইভীর বাসায় গিয়ে গভীর সমবেদনা প্রকাশ করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

২৯ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগরীর দেওভোগ এলাকায় মেয়র আইভীর বাসভবন চুনকা কুটিরে যান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ওই সময় মেয়র আইভী ও তার পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে কথা বলেন তৈমূর আলম এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন তিনি।

এ সময় অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সঙ্গে ছিলেন তার সহধর্মিনী ফারজানা খন্দকার, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাসানী ভুঁইয়া, মহানগর বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দিপু, আক্তার হোসেন খোকন শাহ, আইনজীবী ফোরাম নেতা অ্যাডভোকেট আলী হোসাইন প্রমূখ।

এর আগে গত ২৫ জুলাই রবিবার মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও তৎকালীন নারায়ণগঞ্জ পৌরসভার দু’বারের নির্বাচিত চেয়ারম্যান আলী আহম্মদ চুনকার সহধর্মিনী এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিকাল ৫টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। মৃত্যুকালে তিনি তিন মেয়ে, দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ এশা বাড়ির পাশের বেপারীপাড়া জামে মসজিদে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। পরে নগরীর মাসদাইর কবরস্থানে তাকে দাফন করা হয়।