হেফাজতের নাশকতার মামলায় সিদ্ধিরগঞ্জের আবজাল র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিপোর ডটকম:

নারায়ণগঞ্জের হেফাজতে ইসলামের হরতালে নাশকতার মামলার আসামি আবজাল হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে হেফাজতের হরতালে নাশকতা ও সহিংসতা সৃষ্টির মামলায় সে এজাহারনামীয় আসামী। ৩০ জুলাই শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩০ জুলাই শুক্রবার দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নিমাইকাসারী এলাকা হতে গত ২৮ মার্চ হেফাজত ইসলাম কর্তৃক ডাকা হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নাশকতা ও সহিংসতা সৃষ্টি মামলার অন্যতম এজাহারনামীয় আসামী আবজাল হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নিমাইকাসারী এলাকার লিল মিয়ার ছেলে।

র‌্যাব আরও জানায়, গত ২৮ মার্চ হেফাজত ইসলাম কর্তৃক ডাকা সারা দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতাল কর্মসূচি পালনকালে দুস্কৃতিকারীরা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক, সানারপাড় ও শিমরাইল এবং চিটাগাং রোড এলাকায় ব্যাপক সহিংসতা, গাড়ি ভাংচুর, নাশকতা সৃষ্টি ও অগ্নি সংযোগ করে জনমনে ভয়ভীতি সঞ্চার ও সরকারী কাজে বাঁধা সৃষ্টি করে।

উক্ত ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাব ও পুলিশ কর্তৃক বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে পৃথক ৬টি মামলা দায়ের করা হয়। গ্রেপ্তারকৃত আসামী আবজাল হোসেন উক্ত মামলার অন্যতম এজাহারনামীয় আসামী।