আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা পালন করছি: সাবেক এমপি কায়সার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে ভারগাঁও বেড়িবাঁধ এলাকায় পানিবন্দি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বাযক ও আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

উপজেলার সাদিপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেনের উদ্যোগে পানিবন্দী ও গৃহহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

১৬ জুলাই শুক্রবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও বেড়িবাঁধ এলাকায় গিয়ে ওই এলাকার পানিবন্দি মানুষের সাথে কথা বলে তাদের দুঃখ দুর্দশার লাগবের আশ্বাস দিয়ে তিনি তাদের মাঝে এ ত্রাণ বিতরণ করেন।

সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে পানিবন্দী ও গৃহহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু প্রমূখ।

ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা কেউ না খেয়ে থাকবে না। তাই আমাদের কাজ হলো নিজেকে আগে বাঁচিয়ে রেখে জীবন যুদ্ধে জয়ী হওয়া। সেজন্য করোনার মহামারী থেকে নিজ ও পরিবারকে প্রথমে রক্ষা করতে সরকারের দেয়া স্বাস্থ্য বিধি মেনে চলা। আমরা প্র্রধানমন্ত্রীর নির্দেশনা পালন করছি।