জামপুর ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণে চেয়ারম্যান শিপলু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ভিজিএফ এর কার্ডের ৭৫০টি হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু। ১৫ জুলাই বৃহস্পতিবার খাদ্যসামগ্রী বিতরণ করেন জামপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

এ সময় চেয়ারম্যান শিপলু জানায়, মহামারি করোনার প্রথম ডেউ থেকে দ্বিতীয় ডেউ পযন্ত মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী সরকারি তহবিল থেকে আসা এান সামগ্রী নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সব সময় সাধারণ জনগণের মাঝে বিতরণ করে যাচ্ছি। এখন দেশে করোনার দ্বিতীয় ডেউয়ের ফলে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে সেসব মানুষের পাশে এসে দাড়িয়েছি। ও সরকারের দেওয়া বিধি নিদের্শনা গুলো ও সামাজিক দুরুত্ব মেনে চলি ও মাস্ক ব্যাবহার করি ভিজিএফ এর চাউল নিতে আসা সাধারণ মানুষকে অনুরোধ করেন। জামপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ
করে যাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য বদরুজ্জামান জামান বদু, ইউপি সদস্য মোঃ সারেয়ার, ইউপি সদস্য মোঃ গ্যালমন ভুঁইয়া, ইউপি সচিব বদরুজ্জামান, সারেয়ার জাহিন শিমুল মোঃ হৃদয় প্রমুখ।