সোনারগাঁও থানা ‍পুলিশের মানবিকতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মানবিকতার দৃষ্টান্ত দেখিয়েছে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা পুলিশ। এ বিষয়ে সোনারগাঁও থানা পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান থানা ‍পুলিশের ফেসবুক পেজে বিস্তারিত জানান।

জানানো হয়, ১৭ জুলাই শনিবার সকাল থেকে সোনারগাঁ কাচপুর সিনহা আপেক্স এর সামনে শ্রমিকরা বেতনের দাবিতে সিনহা এপেক্স অবরোধ করে রাখে। সিনহা গার্মেন্টসের একজন কর্মকর্তার মা জাহানারা বেগম সকালবেলা হাসপাতালে ভ্যাকসিন নিতে যায়।

দুপুর ১২টা ৫মিনিটের সময় জাহানারা বেগম বয়স অনুমান ৭২ বছর করোনা ভ্যাকসিন নিয়ে সিনহা গার্মেন্টস সামনে এসে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। ভদ্র মহিলার সাথে থাকা তার ছেলে তাকে কোনোভাবেই ধরে রাখতে না পারায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

তিনি বার্ধক্যজনিত অসুস্থতার কারণে পরনের কাপড় ভিজিয়ে ফেলেন। কাপড় অপরিচ্ছন্ন হওয়ায় আশেপাশে বহু লোক থাকলেও তাকে কেউ সাহায্য করছেন না।

মানবিকতার অনন্য দৃষ্টান্ত দেখিয়ে আমাদের সাথে ডিউটিরত মহিলা পুলিশ দ্রুত তাকে ধরে কোলে তুলে নেয়। আমরা একটা রিকশা ডেকে রিক্সায় উঠিয়ে তাকে সিনহা গার্মেন্টস এর ভিতরে অফিসার্স কোয়াটার এ পৌঁছে দেই। খুব ক্ষুদ্র এই মানবিক কাজ করতে পেরে ভালো লাগছে। আল্লাহর ভদ্রমহিলাকে সুস্থতা দান করুক।

IMG 20210717 135722