মহানগরীর টানবাজারে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগরীর টানবাজার সুইপার কলোনা এলাকায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় তাদের কাছ থেকে হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়। ৪ জুলাই রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ৩ জুলাই সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন টানবাজার সুইপার কলোনীস্থ হরিজন সমাজ সংঘের সামনে পাকা রাস্তার উপর পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহকালে রাসেল, সঞ্জু দাস ও অভিনন্দি নামে ৩জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে ৩৯ পুরিয়া হেরোইন ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানান, আসামী মোঃ রাসেল বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন বালিগ্রাম এলাকার মোঃ আব্দুল মালেক খান এর ছেলে, সঞ্জু দাশ ডিএমপি, ঢাকার বংশাল থানাধীন, সিটি কলোনী এলাকার শংকর দাশের ছেলে এবং অভিনন্দি চাঁদপুর জেলার সদর থানাধীন পশ্চিম রমেদি এলাকার মৃত চিত্তরঞ্জণ নন্দির ছেলে।

আসামীদের বাড়ি ভিন্ন জেলায় হলেও তার দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ ও এর আশেপাশের এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করার পাশাপাশি অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

অনুসন্ধানে আরও জানা যায়, গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন টানবাজার ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহের কাজে জড়িত থাকার কথা স্বীকার করে।