সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে ৫ জুয়ারী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১১ এর একটি টিম ৫ জুয়ারীকে গ্রেপ্তার করেছে। ওই সময় জুয়া খেলার নগদ টাকা উদ্ধার করা হয়। ৪ জুলাই রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার সম্রাট তালুকদার।

তিনি জানান, ৩ জুলাই শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর, এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মোগরাপাড়া এলাকায় অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার নগদ ৩১ হাজার ৬৫৫ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ৫ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো- আমির হোসেন, মুকুল হোসেন, শাহীন হোসেন, নিকেশ চন্দ্র দাস ও জহিদুল হক জাইদুল।

র‌্যাব আরও জানায়, একটি সংঘবদ্ধ চক্র নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মোগরাপাড়া বাজারে রমজান এর চায়ের দোকানের পিছনে ফাঁকা ঘরের ভিতরে বেশ কিছুদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। গ্রেপ্তারকৃতরা আরো জানায় তারা বেশ কিছু দিন যাবত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।