সোনারগাঁয়ে কিশোর গ্যাংয়ের সক্রিয় ৬ সদস্য ছিনতাই মামলায় গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কিশোর গ্যাংয়ের সক্রিয় ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ২৬ জুন রবিবার উপজেলার মোগড়াপাড়ার বন্দেরা ও পৌরসভার ইছাপাড়া এলাকায় থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

২৭ জুন সোমবার কিশোর গ্যাংয়ের ৬ সদস্যের বিরুদ্ধে মামলায় গ্রেপ্তার দেখিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করে।

গ্রেপ্তারকৃতরা হলো- সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া এলাকার সিরাজ উদ্দিন মোল্লার ছেলে ইসমাইল (১৭), একই এলাকার রমজান প্রধানের ছেলে ইমন (১৮), সাখাওয়াত মিয়ার ছেলে শাকিল মিয়া (১৮), মৃত নাছির মোল্লার ছেলে অপু (১৯), ডন মিয়া গাজীর ছেলে শাওন (১৮) ও চিলারবাগ গ্রামের আবদুুল বাতেন গাজীর ছেলে মোঃ রুবেল (২০)।

সোনারগাঁও থানা পুুলিশের পরিদর্শক (তদন্ত) মো: শফিকুল ইসলাম জানান, সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া ও মোগরাপাড়া বন্দেরা গ্রামের আশপাশের বিভিন্ন ব্যক্তি ও গাড়ী থেকে ছিনতাই করে আসছিল একটি চক্র। এ অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার মোগড়াপাড়ার বন্দেরা ও সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং ও ছিনতাইকারী চক্রের সক্রিয় ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন সময় মৌখিক ও লিখিতভাবে অনেক অভিযোগ রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করে সোমবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।