রূপগঞ্জে শীর্ষ সন্ত্রাসী রাজীবের সহযোগী বাবু গ্রেপ্তার, অস্ত্র ও মাদক উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজীবের অন্যতম সহযোগী বাবুকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় তার কাছ থেকে বিপুল পরিমান মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়। ২৭ জুন রবিবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার সম্র্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

র‌্যাব আরও জানায়, এরই ধারাবাহিকতায় ২৬ জুন শনিবার রাত সাড়ে ৯টায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন ব্রক্ষণগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে সন্ত্রাসী নুরুল আমিন বাবুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে ৩৩৬ ক্যান বিয়ার, ২৮ বোতল ফেন্সিডিল এবং নানা ধরণের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব জানায, গ্রেপ্তারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জসহ এর আশপাশের এলাকায় বেশ কিছুদিন যাবত অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে ছিনতাই, চাঁদাবাজি, এলাকায় প্রভাব বিস্তার এর পাশাপাশি মাদক ব্যবসা করে আসছিল। আসামীকে জিজ্ঞাসাবাদে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে।