আড়াইহাজারে ডুপ্লেক্স বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নের দড়ি সত্যভান্দি গ্রামে ব্যবসায়ির বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। বাড়ীর মালিক বেনজীর আহাম্মেদ ভূঁইয়া বাদী হয়ে ২৭ জুন রবিবার সকালে অজ্ঞাত ডাকাতদেরকে আসামী করে মামলাটি দায়ের করেন। এর আগে ২৬ জুন রাতে তার বাড়ীতে ডাকাতির ঘটনাটি ঘটে।

মামলার বাদী বেনজীর আহাম্মেদ জানান, তিনি স্বপরিবারে ঢাকায় বসবাস করেন। মাঝে মাঝে পরিবার পরিজন নিয়ে গ্রামের বাড়ী দড়ি সত্যভান্দিতে বেড়াতে আসেন। ২৬ জুন রাতে তিনি গ্রামের বাড়ীতে বেড়াতে এসে তার পরিবার পরিজন এবং বাড়ীতে বেড়াতে আসা অন্যান্য মেহমানগণকে নিয়ে যার যার রুমে শুয়ে নিদ্রা যাপন করেন।

রাত অনুমান ১টার দিকে ৫/৭ জন অজ্ঞাত হাফপেন্ট পরিহিত ও মুখোশধারী সশস্ত্র ডাকাত ডুপ্লেক্স বাড়ীর প্রধান ফটকের তালা কেটে এবং বাড়ীর প্রতিটি দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে লোকজনদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে ২১ ভরি ওজনের বিভিন্ন স্বর্নালংকার, ডায়মন্ডের নাক ফুল, নগদ ৭০ হাজার টাকা ও অন্যান্য মালামাল লুটে নিয়ে চলে যায়।

এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, পুলিশ ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শণ করেছে। থানায় মামলা হয়েছে। আসামী গ্রেপ্তার ও ডাকাতি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।