আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

উপমহাদেশের সর্ববৃহৎ ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সদর উপজেলার আলীরটেক ইউনিয়নবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক, আলীরটেক ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, সদর থানা আওয়ামীলীগ নেতা সায়েম আহম্মেদ।

আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচিত চেয়ারম্যান প্রার্থী সায়েম আহাম্মেদ এক অভিনন্দন ও শুভেচ্ছা বার্তায় বলেন, আওয়ামী লীগ মানেই বাংলাদেশ। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজের হাতে গড়া দল বাংলাদেশ আওয়ামী লীগ। এই উপমহাদেশে সবচেয়ে প্রাচীন, ঐতিহ্যবাহী এবং গণমানুষের রাজনৈতিক দল আওয়ামী লীগ। এই দল সাধারণ মানুষের পাশে থেকে সকল চড়াই-উৎরাই পাড় করে। তারই সুযোগ্য কণ্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্বের দরবারে সফল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাবেন, এই হোক ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীর অঙ্গিকার, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি এই সংগঠনের জন্ম হয়। বাংলাদেশ আওয়ামীলীগ তার দীর্ঘ রাজনৈতিক পরিক্রমায় ৫২এর ভাষা আন্দোলন, ৫৪এর নির্বাচনে যুক্তফ্রন্টের বিজয়, ৫৮ এর আইয়ুববিরোধী আন্দোলন, ৬২ এর শিক্ষা আন্দোলন ও ৬৬ এর ছয় দফার পক্ষে অসাধারণ ভূমিকা পালন করে।

এ ছাড়া ৬৯ এর গণ-অভ্যুত্থানের মাধ্যমে বঙ্গবন্ধুকে কারাগার থেকে মুক্ত করা, ৭০ এর নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়লাভ এবং ৭১ এর মহান মুক্তিযুদ্ধে অগ্রণী ভূমিকা পালন করেন।