ফতুুল্লার হাজীগঞ্জে হৃদয় হত্যা মামলার আসামি মাহাবুব গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার হাজীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২২ জন মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত ‍পুুলিশ সুুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি’র এর একটি আভিযানিক দল কর্তৃক ২১ জুন সোমবার রাত ১২টা ৫০ মিনিটের সময় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে মোঃ হৃদয় হত্যা মামলার ৩নং এজাহারনামীয় আসামী মোঃ মাহাবুবকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাহাবুব পশ্চিম হাজীগঞ্জ ওয়াবদারপুর এলাকার মৃত আব্দুল আলীর ছেলে।

র‌্যাব আরও জানায়, গত ২০ জুন রবিবার রাতে কতিপয় অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা মাদক সেবন নিয়ে গন্ডগোল করে মোঃ হৃদয় নামক এক যুবককে পরিকল্পিতভাবে হত্যা করে ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ স্কুলের সামনে বৃষ্টি জমাট পানির উপরে ফেলে রেখে পালিয়ে যায়। নিহত মোঃ হৃদয় ইলেকট্রিকের কাজ করতো।

উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই মোঃ রনি ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-৬৬, তারিখ ২০/০৬/২০২১, ধারা- ৩০২/২০১/৩৪ দঃ বিঃ। এই নির্মম ও বর্বরোচিত হত্যাকান্ডের ফলে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল ২১ জুন সোমবার রাত ১২টা ৫০মিনিটের সময় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ৩নং আসামী মোঃ মাহাবুবকে গ্রেপ্তার করে।