জামিন পেলেন ফতুুল্লার ব্যবসায়ী সাহাবুুদ্দিন ও তার ছেলে তালহা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের করা একটি মামলায় জামিন পেয়েছেন ফতুল্লার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাহাবুদ্দিন ও তার ছেলে এবিএম তালহা। নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুনের আদালতে জামিন পেয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন তারা।

জামিনে মুক্ত হয়ে ব্যবসায়ী মোঃ শাহাব উদ্দিন গণমাধ্যমে দাবি করেন, ফতুল্লার আলীগঞ্জের মোহাম্মদ ইলিয়াস ও তার ছেলে আবুল হাসনাতের নেতৃত্বে একটি সিন্ডিকেট আমার সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে আমার ও আমার ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করে। ইতিপূর্বেও তারা একই ধরণের আরেকটি মামলা দায়ের করেছিল। সে মামলায় পুলিশ প্রতিবেদন আমাদের পক্ষে ছিলো। বর্তমানে মামলাটি পিবিআইয়ের অধীনে তদন্তনাধীন। একটি মামলা চলমান অবস্থায় একই ধরণের আরেকটি মামলা দায়ের করেছে তারা।

তিনি আরও দাবি করেন, করোনাকালীন সময়ে নামজারির একটি মামলায় চুপিসারে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এর কাছ থেকে পাঁচটি তারিখে শুনানি করিয়ে একতরফাভাবে আমাদের বিপক্ষে আদেশ করিয়ে নেয়। পাঁচটি তারিখের কোনটিতেই আমাদেরকে জানানো হয়নি। একতরফা আদেশ হয়ে যাওয়ার পরে আমরা জানতে পারি আদেশ আমাদের বিপক্ষে দিয়েছে।

তিনি দাবি করেন, আমি এসব তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, যাতে করে কেউ আমার মতো ভুক্তভোগী না হয়। এরা যাতে আর সাধারণ মানুষের জানমালের ক্ষতি করতে না পারে সে লক্ষ্যে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।