সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ওবদা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১১ এর একটি টিম ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ২১ জুন সোমবার রাতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পুুলিশ সুপার সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

র‌্যাব আরও জানায়, ২০ জুন রবিবার রাত সাড়ে ৯টায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ওবদা এলাকায় অভিযান পরিচালনা করে ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে ২৫০ গ্রাম উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- শাওন, আরিফ বিল্লাহ, রায়হান, মেহেদী হাসান, সাজ্জাদ হোসেন, শাকিল ইসলাম ও মোঃ মেহেদী হাসান।

র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় গ্রেপ্তারকৃত আসামীরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় কিছুদিন যাবত মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা তাদের এক মাত্র পেশা। অধিক লাভের আশায় পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে।