সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং হোসেন গ্রুপের ৯ সদস্য গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে কিশোর গ্যাং হোসেন গ্রুপের সক্রিয় সদস্য ৯জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২১ জুন সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপপার সম্রাট তালুকদার।

তিনি জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার সহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি, ডাকাতি ও সন্ত্রাসী ও কিশোর গ্যাং এর দুষ্কৃতিমূলক কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

র‌্যাব জানায়, এরই ধারাবাহিকতায় ২০ জুন রবিবার র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল রাত সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন আটি ওবদা সাকিনস্থ ল্যান্ডিং মোড়ের বাহাদ হোসেনের চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার ওপর বিশেষ অভিযান পরিচালনা করে ৯ জন (অপ্রাপ্ত বয়স্ক ২ জন) কিশোর গ্যাং এর সক্রিয় সদস্যদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে এসএস পাইপ ৬টি, সুইচ গ্রিয়ার চাকু ৩টি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ মিলন হোসেন, মোঃ সারোয়ার হোসেন ওরফে অপূর্ব, মোঃ আমিন উদ্দিন জনি, মোঃ বাবু, মোঃ ইকবাল হোসেন, মোঃ আরিফ হোসেন, মোঃ রবিন, অপ্রাপ্ত বয়স্ক আরও ২ জন।

র‌্যাব জানায়, আটককৃত কিশোর গ্যাং (হোসেন গ্রুপ) এর সদস্যরা নিয়মিত নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে হোসেন গ্রুপ এর সক্রিয় সদস্য। বেশ কিছুদিন যাবৎ তারা পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।