দূর্যোগ প্রস্তুতি দিবসে বন্দরে র‌্যালী ও আলোচনা সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘জানবে বিশ্ব জানবে দেশ, দূর্যোগ মোকাবিলায় বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা প্রশাসন ও প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের আয়োজনে দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। ১০মার্চ রবিবার সকাল ৯টায় বন্দর উপজেলা পরিষদে এ র‌্যালী ও সভা অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী।

এ সময় ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি বন্দর উপজেলা পরিষদের কর্মকর্তা ও সদস্যদের অংশগ্রহণে উপজেলা ভবন থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অডিটরিয়ামে এসে আলোচনা সভায় মিলিত হয়।

বন্দর উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন অধিদপ্তরের সহকারী প্রকৌশলী বেনজির আলম সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা সেতু রানী হালদার, উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা মতিউর রহমান ও উপজেলা হিসাবরক্ষক কর্মকর্তা বজলুর রশিদ প্রমূখ।

আলোচনা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র/ছাত্রীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতর আয়োজন করা হয়। চিত্রাংকন শেষে বিজয়ীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়।