চেয়ারম্যান আবদুর রশিদ ভূঁইয়ার দোয়া নিলেন আবু নাঈম ইকবাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী আবু নাঈম ইকবালের পক্ষে এখন ভোটের মাঠ গরম। প্রতিদিন তিনি সোনারগাঁয়ে ছুটে যাচ্ছেন। ৯ মার্চ শনিবার তিনি সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আবদুর রশিদ ভূঁইয়ার দোয়া নিয়েছেন।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ, আড়াইহাজার ও সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে দাখিলকৃত ৩৭ জন প্রার্থীর মধ্যে ১০ জনের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেছেন নির্বাচনের রির্টার্নিং অফিসার সেলিম রেজা ও মোহাম্মদ আতাউর রহমান। ৬ মার্চ বুধবার সকাল থেকে তিনটি উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই অনুষ্ঠিত হয়। এসব বাতিল হওয়া প্রার্থীদের অনেকেই ঋণখেলাপী, কারো কারো মনোনয়ন পত্র যথাযথ হয়নি। নানা কারনে বাতিল করা হয়। তবে আবু নাঈম ইকবালের মনোনয়ন পত্র শতভাগ সঠিক থাকায় তার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন নির্বাচন কর্মকর্তা।

গত ৬ মার্চ বুধবার দুপুর ১২টায় জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আতাউর রহমান সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই করেন। এতে নৌকা প্রতীকের প্রার্থী মোশারফ হোসেন, স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালামের মনোনয়ন বাতিল ঘোষণা করেন এবং ইসলামী ঐক্যজোটের প্রার্থী রহমত উল্লাহর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহআলম রূপন, সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর হোসেন, আবু নাঈম ইকবাল ও বাবুু ওমর বাবুলের মনোনয়ন বৈধ ঘোষণা করেন। ভাইস চেয়ারম্যান পদে নেকবর হোসেন নাহিদ, শাহজালাল মিয়া, শেখ ফরিদ ও মনির হোসেনের মনোনয়ন বাতিল ঘোষণা করেন রিটার্নিং অফিসার আতাউর রহমান। নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, হেলেনা আক্তার, মাহমুদা আক্তার ফ্যান্সী ও শ্যামলী চৌধুরীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।