ফতুুল্লার পূর্ব ইসদাইরে প্রবাসী বন্ধু পরিবারের উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদুল ফিতর ও করোনা পরিস্থিতিতে কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে প্রবাসী বন্ধু পরিবারের পক্ষ থেকে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

৯ মে রবিবার বিকেলে ফতুুল্লার পূর্ব ইসদাইর এলাকায় প্রবাসী বন্ধু পরিবারের চেয়ারম্যান মোহাম্মদ রিপন ফকিরের আয়োজনে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।  এসময়ে করোনা মহামারীতে দেশবাসীর মুক্তি ও সকল প্রবাসীদের সুস্থতা কামনায় দোয়া পরিচালনা করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মেহেবুবুল হক তালুকদার টগরের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ওমর ফারুক ফয়সালের সঞ্চালনায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিডি হেভেন কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান ও বাংলাদেশ এক্স ফাইলের যুগ্ম সম্পাদক ফারদিন হাসান তারেক, বিশেষ অতিথি বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপসচিব ফাইজুর রহমান, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান, অফিসার ইনচার্জ নারায়ণগঞ্জ (ডিবি) আলমগীর হোসাইন, প্রধান বক্তা হাই পাওয়ার লিমিটেডের চেয়ারম্যান হাজী সেলিম রেজা, আমন্ত্রিত বিশেষ অতিথি চায়না আওয়ামীলীগের সভাপতি মো. জনি, বাংলাদেশ উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক দুলাল হোসেন, প্রধান গ্রুপের পরিচালক হাজী মিজান প্রধান, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মিছির আলী মেম্বার, সহ-সভাপতি আব্দুল মালেক, ইউপি সদস্য আলী আকবর মেম্বার, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন, মল্লিক গ্রুপের চেয়ারম্যান রেজাউল মল্লিক জাহাঙ্গীর, সিরাজ এপ্যারেলস্ এর পরিচালক ডিএম জাকির হোসেন, এডভার্থ কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান আশিক খান, ইসদাইর রাবেয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান।