বন্দরে ‘বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ী যারা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে ‘বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ৯ মার্চ শনিবার সকালে থানার উপজেলা অডিটিউরিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে মাধ্যমিক পর্যায়ে প্রথম স্থান অধিকার করেছে বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী সিদরাতুল মুনতাহা। এর আগে ৭ই মার্চ উল্লেখিত স্থানে শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ দিবস উপলক্ষে ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এছাড়াও ২য় ও ৩য় স্থান অধিকার করেছে সরকারি হাজী ইব্রাহীম আলমচাঁন স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির শিক্ষার্থী ফাতেমা সুচি ও মিথিলা আক্তার। প্রাথমিক পর্যায়ে শীর্ষস্থান অধিকার করে বন্দর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী নবনী রানী সাহা। ২য় ও ৩য় স্থান অধিকার করে বুনিয়াদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী সামিয়া ইসলাম ও জাঙ্গাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনির ছাত্রী সামিয়া প্রধান।

প্রতিযোগিতায় প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী। সহকারী বিচারক হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমানা আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকম নুরুল আমিন, সরকারি হাজী ইব্রাহীম আলমচাঁন স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যক্ষ বিপুল কীর্ত্তনীয়া এবং সিনিয়র শিক্ষক সাইফুল ইসলাম বাদল।