সিঙ্গাপুর শাখায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফাউন্ডেশনের সহ-সভাপতি বন্দরের সাদ্দাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জের বন্দরের সন্তান মোঃ সাদ্দাম প্রধান। সম্প্রতি সিঙ্গাপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত একটি অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ১৬ সদস্য বিশিষ্ট কমিটির সহ-সভাপতি হিসেবে তার নাম ঘোষণা দেয়া হয়।

গুরুত্বপূর্ণ এ পদে নির্বাচিত হওয়ায় সাদ্দাম প্রধান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, সিঙ্গাপুর প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি মোঃ সালাউদ্দিন রানা ও সাধারণ সম্পাদক মিরাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

একই সাথে তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেছেন, সফলতার সাথে সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের জন্য দোয়া কামনা করি এবং আমার মেধা, যোগ্যতা অভিজ্ঞতার আলোকে সেবার উদ্দেশ্যে সঠিকভাবে মনোনিবেশ করে কর্মকান্ড পরিচালনা করে যেন সফলতা অর্জন করতে পারি।

উল্লেখ্য, বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সদ্য নির্বাচিত সহ-সভাপতি মোঃ সাদ্দাম প্রধান নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধানের ভাতিজা।