৫২ বছরের রাজনীতিতে আমার চাওয়া পাওয়ার কিছু নেই: এমএ রশিদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদ বলেছেন, ‘আমি দীর্ঘ ৫২বছরের রাজনীতিতে আমার কিছুই চাওয়া পাওয়ার নেই। আর কতদিনইবা বাঁচব। ওপেন হার্ট সার্জারী করেছি সিঙ্গাপুরে। হটাৎ করে লাঞ্চে ইনফেকশন হল। ১৮দিন হাসপাতালে ছিলাম। আল্লাহর রহমতে কিছুটা সুস্থ্য হয়ে আপনাদের কাছে ফিরে আসতে পেরে শুকরিয়া জানাচ্ছি। যতদিন বেচে আছি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে সততার সহিত জীবনের শেষ দিন পর্যন্ত আওয়ামীলীগের পতাকা তলে থেকে রাজনীতি করে যেতে চাই।’

৮ মার্চ শুক্রবার রাতে বন্দরের কল্যান্দি এলাকায় ছাত্রলীগ নেতা সোয়েব মোহাম্মদ লিটনের বাসভবনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দোয়া পূর্বক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হচ্ছে আওয়ামীলীগের আইকন। তিনি একজন সৎ ও পরিশ্রমী মানুষ। বাংলাদেশের মানচিত্রে বর্তমান যোগাযোগ ব্যবস্থা উন্নয়ণের দোড়গোরায় পৌছে দিতে ওবায়দুল কাদেরের ভূমিকা অনিস্বীকার্য্য। আপনারা তার জন্য দোয়া করবেন। যে যেই দলেরই হোক না কেন সমাজের জন্য, দেশের জন্য নিজেকে বিলিয়ে দিতে না পারলে প্রকৃত দেশ প্রেমিক হতে পারবেন না। দেশ ও দশের মঙ্গল কামনাই হোক আমাদের আজকের প্রতিজ্ঞা।

বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল্লাহ বাবু, বন্দর থানা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক শহিদ হাসান মৃধা, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শাহআলম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, বিশিষ্ট শিল্পপতি চান মিয়া, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা রোমান হোসাইন, আক্তার হোসেন, নুরুজ্জামান মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শালিমা হোসেন শান্তা, জাতীয় পার্টির নেতা সামসুল হক, শহিদ সোহরা ওয়ার্দী ক্লাবের সাংগঠনিক সম্পাদক লাইক আহাম্মেদ সিদ্দিকী বাবু, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, আশরাফ হোসেন, ছাত্রলীগ নেতা শাওন মনি, মোঃ কাউছার, মোঃ ফয়সাল, খোকা মহিউদ্দিন, মোঃ তাজুল ইসলাম, মোঃ শাহাবুদ্দিন ঢালী, মফিজুল ইসলাম, কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন ও মোঃ সবুজ মিয়া প্রমূখ।