সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণে বরাদ্দ: অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘ ক্লাবে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় ১২ কোটি ৬৬ লাখ ৫৭ হাজার টাকা বরাদ্দ দিয়ে সোনারগাঁ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের আওতায় সোনারগাঁও শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প অন্তর্ভূক্ত ও অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

রহমতের মাস পবিত্র রমজান মাসে প্রকল্পটি অনুমোদ করায় প্রধানমন্ত্রীর জন্য বিশেষভাবে দোয়া আয়োজন করেছেন এমপি লিয়াকত হোসেন খোকা।  ৬ মে বৃহস্পতিবার উপজেলার অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘ ক্লাবে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে ১২০ মেগাওয়াট পিকিং পাওয়ার প্লান্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রদত্ত ভাষনে সোনারগাঁও উপজেলায় স্টেডিয়ামের জন্য নির্ধারিত জায়গায় খেলাধুলার জন্য উপযুক্ত করে খেলাধুলা শুরু করার অনুরোধ করেন এবং পরবর্তীতে সেখানে স্টেডিয়াম নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেন।

প্রধানমন্ত্রীর ঘোষণার আলোকে স্টেডিয়াম নির্মাণ সমাপ্ত বিষয়ে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের অনুরোধ জানিয়ে ইতিপূর্বে সংশ্লিষ্ট প্রতিমন্ত্রী বরাবর উপানুষ্ঠানিক পত্র দিয়েছিলেন এমপি খোকা।

এদিকে অনুষ্ঠানে অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের সভাপতি সামছোজোহা রাসেল বলেন, সোনারগাঁয়ে এতো বড় একটি প্রকল্প অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি লিয়াকত হোসেন খোকা ও সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামকে অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান বলেন, শেখ রাসেল স্টেডিয়াম প্রকল্প অনুমোদন পাওয়ায় সোনারগাঁয়ের সকল ক্রীড়ামোদী ভাইদের পক্ষে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও জননেতা লিয়াকত হোসেন খোকা এমপিকে অভিনন্দন জানাই।