সোনারগাঁয়ে শারীরিক প্রতিবন্ধিকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকার এক শারীরিক প্রতিবন্ধিকে আর্থিকভাবে সহায়তা করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুুদুর রহমান মাসুম।

ওই এলাকার কলামের ছেলে মোঃ হানিফা দিন যাবত বিরল রোগে আক্রান্ত হয়ে প্রতিবন্ধি হয়ে হুইল চেয়ারে বসেই জীবনপার করছেন।  যুব বয়সে যেখানে সে নিজেই পরিবারকে ছায়া দিবে সেই বয়সে তাকে নিয়ে অসহায় পরিবারটিও দীর্ঘদিন ধরে দূর্ভোগ বয়ে আসছেন।

হানিফের খাওয়া দাওয়া চলাফেলা ডাক্তার ওধুষ সবকিছু মিলিয়ে চরম বিপাকে তার পরিবার।  সেই হানিফের অসহায়ত্বের কথা শুনে হানিফের পাশে দাঁড়িয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবাযক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

হানিফকে সহযোগিতার হাত বাড়াতে ৭ মে শুক্রবার বাদ জুম্মা ছুটে যান তার বাড়িতে।  সেখানে গিয়ে তার ও তার পরিবারের লোকজনের সাথে কথা বলে প্রতিবন্ধি হানিফের হাতে নগদ অর্থ তুলে দেন তিনি।

এ সময় তার পরিবারকে চেয়ারম্যান মাসুুম বলেন, হানিফ আমার ছোট ভাইয়ের মতো।  আমি তার অসহাত্বের কথা শুনে ছুটে এসেছি।  যখনই তার যা কিছু লাগে আমাকে লোক মারফত জানাবেন আমি তাকে সহযোগিতা করার জন্য সব সময় চেষ্টা করবো।

এ সময় পাশে ছিলেন মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের ২০০২ব্যাচ এর শিক্ষার্থীরা।  অসুস্থ হানিফা মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের ২০০২ ব্যাচের একজন ছাত্র ছিলেন।