ঈদের ১০দিন আগেই শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধ করতে হবে: পলাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ পলাশ বলেছেন, উগ্রবাদীরা ধর্মীয় ইস্যূকে রাজনৈতিক ইস্যূ করে দেশে গন্ডগোল সৃষ্টি করে।  তারা বিভিন্ন ধর্মীয় ইস্যূকে রাজনৈতিক ইস্যূ বানিয়ে নিজেদের আলোচনায় রাখার চেষ্টা করে কিন্তু তারা জানেনা মানুষ বোকা না যে ধর্মের নামে যা বলবে তাই বিশ্বাস করবে।

১ মে শনিবার বিকেলে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ফতুল্লার আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতীয় শ্রমিকলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ঈদের ১০ দিন আগেই শ্রমিকদের বেতন ও বোনাস পরিশোধ করতে হবে।  শ্রমিকরা ঈদ না করতে পারলে মালিকদেরও ঈদ করতে দেওয়া হবে না।  কোথাও কোনো সমস্যা হলে আপনারা আমাদের জানাবেন।  আমরা নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে আমাদের দাবী দাওয়া আদায় করবো।  জালাও পোড়াও, ভাঙ্গচুরের মাধ্যমে নয়, আমরা আলোচনার মাধ্যমে মালিক পক্ষের কাছ থেকে সকল দাবী আদায় করবো।

জাতীয় শ্রমিক লীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবীর এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু, জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবীর সহ প্রমুখ।