ফতুল্লার কুতুবপুর ইউনিয়নে পরিবহনে চাঁদাবাজি চলবে না: চেয়ারম্যান সেন্টু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু বলেছেন, কুতুবপুরে পরিবহন শ্রমিকদের কাছ থেকে চাঁদাবাজি বন্ধ করতে হবে। এমপির (এমপি শামীম ওসমান) নির্দেশ কুতুবপুরে কোনো চাঁদাবাজি চলবে না।  আপনারা পরিবহন শ্রমিকরা কাউকে চাঁদা দিবেন না, আর নিজেও কারো নির্দেশে চাঁদাবাজি করবেন না।

১মে শনিবার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ফতুুল্লা কুতুবপুর ইউনিয়ন পরিষদে অটো রিক্সা চালক ও মালিকদের নিয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় সেন্টু চেয়ারম্যান আরও বলেন, আপনারা অটো রিক্সা চালক শ্রমিক ও মালিকদের নিয়ে একটি চাঁদাববিহীন সংগঠন করেন।  যেখানে কেউ চাঁদা দিবেও না কেউ চাঁদা নিবেও না।  যদি কেউ চাঁদা চায় তাহলে আপনারা সবাই একত্রিত হয়ে প্রতিবাদ করবেন, তাতেও কাজ না হলে আমাদের জানাবেন।  প্রয়োজনে আমরা জেলা প্রশাসন ও জেলা পুলিশের কাছে যাবো তবুও চাঁদাবাজি বন্ধ করতে হবে।

আলোচনা সভায় কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জসিম উদ্দিন এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের সদস্য মো. রকোন উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু, শ্রমিক নেতা মো. মাহবুব, শফিক প্রমূখ।