সোনারগাঁয়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ সবজি বিক্রেতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ সবজি বিক্রেতার মৃত্যু হয়েছে।  একই সঙ্গে গুরুতর আহত হয়েছেন আরো ২ জন।

১ মে শনিবার ভোরে ঢাকামুখী একটি অজ্ঞাত কভার্ডভ্যানের ধাক্কায় সবজি ভর্তি পিকআপটি উল্টে এ দুর্ঘটনা ঘটে।  পরে আহত অবস্থায় ৫ জনকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে তিনজন মারা যান।

নিহতরা হলেন- উপজেলার দঁড়িকান্দি এলাকার খালেকের ছেলে কবির হোসেন, নাজিরপুর এলাকার ইয়ানুসের ছেলে আমির হোসেন ও ঠোটালিয়া এলাকার আল আমিন।  আহতদের নাম তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, উপজেলার সনমান্দি ইউনিয়ন থেকে এ ৫ জন সবজি সংগ্রহ করে বিভিন্ন মার্কেটে বিক্রি করেন।  আজও একইভাবে সবজি নিয়ে তারা বিক্রির উদ্দেশ্যে যাচ্ছিলেন।  যাওয়ার সময় দড়িকান্দি বাসস্ট্যান্ডে তাদের বহনকারী পিকআপের উপর তারা বসেন এবং গাড়িটি ইউটার্ণ নেয়ার সময় একটি দ্রুতগামী কভার্ডভ্যান এটিকে চাপা দিলে ঘটনাস্থলেই পিকআপটি উল্টে যায় এবং ৫ জনই গুরুতর আহত হয়।  পরে হাসপাতালে নেয়ার পথে তিনজন মারা যান এবং বাকি ২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  তবে ঘাতক কাভার্ডভ্যান ও চালক পালিয়ে গেলেও তাদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।