কাজী মনির ও মামুনের কমিটি ভেঙ্গে দেয়ার দাবি করলেন সহ-সভাপতি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির ও সেক্রেটারি অধ্যাপক মামুন মাহামুদের কমিটিকে অথর্ব কমিটি হিসেবে মন্তব্য করেছেন এই কমিটিরই সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস। একই সঙ্গে অবিলম্বে এই কমিটিকে ভেঙ্গে দেয়ার দাবি জানান বিএনপির প্রবীণ এই রাজনীতিক। বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের উদ্দেশ্যে এই দাবি জানান তিনি।

৭ মার্চ বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে প্রয়াত শ্রমিকদল নেতা নজরুল ইসলাম ও মৎস্যজীবী দলের প্রয়াত নেতা ইব্রাহীম সর্দারের স্মরণ সভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন জান্নাতুল ফেরদৌস।

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সেক্রেটারি ও স্মরণ সভা কমিটির আহ্বায়ক এটিএম কামাল।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস বলেন, আজকে বিএনপির কমিটি বেচা কেনা হয়। এই দলকে বেগম খালেদা জিয়া নিচ থেকে উপরে তুলেছেন। খালেদা জিয়া আজকে কারাগারে। কে ধরবে এই দলের হাল? আপনারা যারা আছেন তারা অসহায় হয়ে পড়েছেন। আজকে বিএনপির এমন অবস্থা কেন? ভুল সিদ্ধান্ত ছিল।

তিনি আরও বলেন, আমি এক সময় জাসদের ছাত্রলীগ করতাম। জেলা কমিটির সভাপতি ছিলাম। যখন জাসদের সর্বোচ্চ জনপ্রিয়তা ছিল। আজকে জাসদের অবস্থা কি হয়েছে- আজকে বিএনপিও ভুল সিদ্ধান্ত নিচ্ছে। গত নির্বাচনে কি দেখলাম- তৈমূর আলম খন্দকারকে নমিনেশন দিলেন না। তৈমূর আলমকে নমিনেশন দেননা কিন্তু কোথা থেকে ধরে এনে কাসেমীকে নমিনেশন দিয়া দিলেন। কাসেমীকে কেউ চিনে না। এখানে গল্প আছে ৫ কোটি টাকা নাকি বেচা কেনা হয়েছে। সোনারগাঁয়ে বেচা কেনা হয়েছে। আজকে নারায়ণগঞ্জে নেতা নাই। জেলা কমিটি অথর্ব কমিটি। এই কমিটি অবিলম্বে ভেঙ্গে দেয়া হোক।