ফতুল্লার রাধাকৃষ্ণ মন্দিরের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মহোৎসব পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্ব শান্তি ও মঙ্গল কামনায় এবং করোনা মহামারী থেকে মুক্তি পাওয়ার লক্ষ্যে শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মহোৎসব উপলক্ষে ধর্মীয় আলোচনা ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

২৮ মার্চ রবিবার বিকেলে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের বাড়ৈভোগ মন্দির প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভা শেষে অসহায় নারী পুরুষদের মাঝে শাড়ি লুঙ্গি উপহার হিসেবে তুলে দেওয়া হয়।

শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির প্রতিষ্ঠাতা সভাপতি বিশ্বনাথ মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীল, প্রধান বক্তা ফতুল্লা থানা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ জাকারিয়া জাকির, বিশেষ অতিথি মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, ফতুল্লা থানা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা বিউটি আক্তার, মহিলা নেত্রী ফারজানা আক্তার, সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি প্রদীপ কুমার দাস।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্রবীর দাস, এনায়েত হোসেন, গোবিন্দ পোদ্দার, রঞ্জিত দাস, প্রদীপ মন্ডল, সঞ্জিত মন্ডল, অজিত মন্ডল, সুভাস মন্ডল, রাম হালদার, সুজিত হালদার, আকাল সরকার, বাবু মন্ডল, বিশ্বজিৎ মন্ডল শুভ, অনিক, ইন্দ্র, তুর্য্য, অমিত প্রমুখ।