বন্দর থানায় বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি ঘোষণা: সভাপতি পলাশ, সেক্রেটারি সুমন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা শাখা কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে সাইফুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক পদে শেখ মোঃ সুমন পদায়িত হয়েছেন।

২৮ মার্চ রবিবার দুপুরে মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এমএ. সালামের ব্যক্তিগত কার্যালয়ে নবগঠিত কমিটির আনুষ্ঠানিক ঘোষণা দেন বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ জসিম উদ্দিন জসিম ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী।

আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করে কমিটির অনুমোদনপত্র নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেয়া হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি হায়দার আলী, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ কামাল, যুবলীগ নেতা গাজী সবুজ, ছাত্রলীগ নেতা গাজী রাসেল, জহিরুল ইসলাম রাজন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে, বঙ্গবন্ধু সৈনিক লীগ বন্দর উপজেলা শাখার নবগঠিত কমিটির ঘোষণা হবার পর সভাপতি সাইফুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক শেখ মোঃ সুমন মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এম. এ. সালামের সাথে সৌজন্য স্বাক্ষাত করে তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং ঐক্যবদ্ধ নেতৃত্বের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।