হেফাজতের হরতাল জনগণ প্রত্যাখান করেছে: কাজিম উদ্দিন প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেছেন, ভারত আমাদের পরম বন্ধু। স্বাধীনতা সংগ্রামে ভারত আমাদের যথেষ্ট সাপোর্ট দিয়েছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে এসেছেন। কিন্তু স্বাধিনতা বিরোধী শক্তিরা তা পছন্দ করে নাই। তারা ইসলামের নামে অপব্যাখ্যা করে দেশে একটি অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করেছে। তাদের কি এটুকু চিন্তা করেনা ভারত আমাদের কি উপকার করছে। ভারতের পণ্য বন্ধ হলে পরদিন থেকেই দাম দ্বিগুন হয়ে যাবে।

তিনি আরও বলেন, আন্দোলনের নামে যে জ্বালাও পোড়াও করছেন তা কিন্তু অন্যায়। জকে আপনাদের হরতাল জনগন প্রত্যাখান করেছে। অতএব সাবধানে হয়ে যান বঙ্গবন্ধু’র আদর্শের সৈনিকেরা যদি মাঠে নামে তাহলে পালাবার পথ পাবেন না।

২৮ মার্চ রবিবার সন্ধ্যায় বন্দর উপজেলাধীন ঘারমোড়া এলাকায় নব উদ্যোগ যুব সংঘ’র (রেজিঃ নং ০৭৫০) দ্বি-বার্ষিকী সম্মেলনে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, যুবকরা এদেশের অহংকার। দেশের যেকোন দুর্যোগ দুরবস্থায় যুবকরা যদি এগিয়ে আসে তাহলে এদেশ আরো দ্রুত গতিতে এগিয়ে যাবে। নবউদ্যোগ একটি যুবকদের সংগঠন। আশা করি তারা সমাজ সেবায় ভুমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, প্রবীণ আওয়ামীলীগ নেতা আশেক আলী। সম্মেলনে শাহজালালকে এই সংঘের সভাপতি ও মোঃসবুজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বন্দর থানা ত্রি -হুইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃজাহাঙ্গীর, সাধারণ সম্পাদক এবায়দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক লিটু ফরাজী যুগ্ম সম্পাদক কালাম, কোষাধ্যক্ষ মিনার প্রমূখ।