নারায়ণগঞ্জে ‘বাংলা সংবাদ’ ও সিটি প্রেস ক্লাবের কার্যালয় উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলা সংবাদ’ ও নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। কার্যালয় উদ্বোধন উপলক্ষ্যে নারায়ণগঞ্জে চাষাড়ায় নবাব সলিমুল্লাহ সড়কের নিজস্ব কার্যালয়ে সোমবার বাদ আসর মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- র‌্যাব-১১ এর সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, ইন্ডাষ্ট্রিয়াল পুলিশের সহকারি পুলিশ সুপার মো. আমিরুল ইসলাম দেওয়ান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিটি কর্পোরেশনের কাউন্সিলর আব্দুল করিম বাবু, অ্যাডভোকেট জাহিদুর রহমান, অ্যাডভোকেট সম্ভু নাথ সাহা, শ্রমিক নেতা আবু হাসান টিপু, দৈনিক দুর্নীতির আখড়া পত্রিকার সম্পাদক মিজানুর রহমান, জাতীয় ভেজাল বিরোধী ফাউন্ডেশনের চেয়ারম্যান আক্তার হোসেন, মহাসচিব সুলতান মাহমুদ, হিউম্যান রিসোর্স এন্ড হেলথ ফাউন্ডেশন জেলা শাখার মহাসচিব মো. বদরুল হক, অনলাইন বাংলা সংবাদ এর সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আরজু, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান কাউসার, দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার সহ-সম্পাদক উত্তম কুমার সাহা, সাপ্তাহিক জনতার কাগজের সম্পাদক মিজানুর রহমান মিজান, দৈনিক যুগের চিন্তা পত্রিকার প্রতিবেদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, ফটো সাংবাদিক মাসুদ, জয়যাত্রা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক দিলু, ভিডিও সাংবাদিক মিকাঈল, সাংবাদিক নুসরাত জাহান, বাংলা সংবাদের ফটো সাংবাদিক সোনালী, সাংবাদিক ভাবনা, দৈনিক ভোরের সূর্যের ডেমরা প্রতিনিধি সালে আহমেদ, বাংলা সংবাদের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সিদ্দিকুর রহমান আপন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে বাগে জান্নাত মসজিদের মুয়াজ্জিন কোরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়া পাঠ করেন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন- পাক্ষিক তথ্যপত্রের প্রধান সম্পাদক শফিকুল ইসলাম আরজু।

শুভেচ্ছা বক্তব্যে শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, আমাদের আমন্ত্রণে অনুষ্ঠানে আসার জন্য সকলকে ধন্যবাদ। অতিথিবৃন্দগণ কষ্ট করে তাদের মূল্যবান সময় নিয়ে এসেছেন। সঠিক ও বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনে আপনারা আমাদের পাশে থাকবেন ও সার্বিক সহযোগীতা করবেন।

র‌্যাব- ১১ এর সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, আমার এ অনুষ্ঠানে আসার প্রস্তুতি ছিলনা। আমার সিও স্যার এ অনুষ্ঠানে আসার কথা ছিলো। তিনি বিশেষ কাজে আসতে না পারায় আমাকে তিনি পাঠিয়েছেন। আমরা সংবাদপত্রের শুধুমাত্র সহযোগীতা নয়, আমরা চাই মিলেমিশে কাজ করতে। সাংবাদিক সমাজের দর্পণ। আপনাদের মাধ্যমে সমাজের প্রতিটি স্তরে কল্যাণ বয়ে আসবে এই কামনাই করছি।

ইন্ডাষ্ট্রিয়াল পুলিশের সহকারি পুলিশ সুপার মো. আমিরুল ইসলাম দেওয়ান বলেন, আমাদের পুলিশ সুপার মন্ত্রণালয়ে বিশেষ কাজে উপস্থিত থাকায় আসতে পারেননি। তিনি আমাকে তার প্রতিনিধি হিসেবে পাঠিয়েছেন। আমি আসতে আসতে অনেকের সাথে কথা বলে জানতে পেরেছি আপনারা সাহসিকতার সাথে সাংবাদিকতা করে থাকেন। আপনারা সামনের দিনগুলোতেও সেই ধারাবাহিকতা ধরে রাখবেন এই প্রত্যাশা জানাই।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল বলেন, এ কার্যালয়টি হলো আমার ছোট ভাই শাহাদাতের। আমি তার সব সময় উন্নতি কামনা করি। সাংবাদিকদের মধ্যে আমার বহু ছাত্র নেতারা রয়েছেন। যারা সাহসিকতার সাথে সাংবাদিকতা করছেন। সাংবাদিকতা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। একে আপনারা কলুষিত করবেন না। শাহাদাত ও তার সহযোগীদের ধন্যবাদ এত সুন্দর একটি অনুষ্ঠানে আমাকে আমন্ত্রন জানানো হয়েছে। আমি সব সময় আপনাদের পাশে আছি।

সমাপনী বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু বলেন, আমরা আবার নতুন করে আমাদের যাত্রা শুরু করলাম। বন্দরবাসীর দু:খ কষ্ট নিয়ে তিনি বহু কথা বলেন। তিনি জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, দৈনিক সংবাদ প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, দৈনিক আমার সংবাদের নারায়ণগঞ্জ প্রতিনিধি শফিকুল ইসলাম আরজু, দৈনিক ভোরের সমাচারের ব্যবস্থাপনা সম্পাদক আলী হোসেন, বাংলা সংবাদের সম্মানিত উপদেষ্টা অ্যাডভোকেট মো. জাহিদুর রহমান, নারায়ণগঞ্জ ট্যাক্সেস বারের সভাপতি অ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগের নেতা কাজী গোলাম কবির, বাংলা সংবাদের সম্মানিত উপদেষ্টা অ্যাডভোকেট সম্ভু নাথ সাহা, রৌদ্রছায়ার সম্পাদক আহমেদ রউফকে বাংলা সংবাদের পক্ষে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।