শিশুদের সঙ্গে আওয়ামীলীগ নেতা রবিউল হোসেনের জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শিশু কিশোর যুবকদের সঙ্গে নিজের জন্মদিন পালন করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রবিউল হাসেন। ২ মার্চ শনিবার রাতে নারায়ণগঞ্জ গলাচিপা এলাকায় সাবেক কৃতি ফুটবলার ও ক্রীড়া সংগঠক রবিউল হোসেনের ৫১তম জন্মদিন পালন করা হয়।

নারায়ণগঞ্জের বরেণ্য এই ক্রীড়া ব্যক্তিত্য ও রাজনীতিবিদের জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করেছে সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং গলাচিপা এলাকার শিশু কিশোর ও যুবসমাজসহ এলাকাবাসী। অনুষ্ঠানের শুরুতেই রবিউল হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা অভিনন্দন জানান অনুষ্ঠানের আয়োজকবৃন্দ।

এসময় এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত রবিউল হোসেন আবেগাপ্লুত কন্ঠে জন্মদিনের অনুভূতি প্রকাশ করে এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ‘১৯৭১ সালের ২৬ মার্চ বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। আর মার্চ মাসের শুরুতেই আমার জন্ম। কোনদিন হয়তো জন্মদিন পালন করবনা। কারণ কোনদিনই আমি জন্মদিন পালন করিনা। আজকে হঠাৎ তোমাদের এমন আয়োজন আমাকে আবেগাপ্লুত করেছে। আমি অনুধাবন করতে পেরেছি যে এলাকার মানুষ আমাকে কতটা ভালোবাসেন।’

আওয়ামীলীগের এই সক্রিয় নেতা আরও বলেন, ‘আজ মানুষের যে ভালোবাসা পেলাম, এটাই আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। সবার ভালোবাসা পেয়ে আমি অভিভূত। যতদিন বেঁচে থাকব ততদিন আজকের স্মৃতি আমাকে প্রেরণা দেবে।’

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সহ স্থানীয় আবদুর রশিদ, হুমায়ুন, রাকিব, বাপ্পি, আনিস, মিরাজ প্রমুখ।