সোনারগাঁয়ে চেয়ারম্যান পদে তিন জন সহ ১৪ জনের মনোনয়ন পত্র দাখিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে তিন চেয়ারম্যান প্রার্থী সহ ১৪ জন ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। আগামী ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমার শেষ দিনে সোনারগাঁ থেকে ৩জন চেয়ারম্যান প্রার্থী, ৭ জন ভাইস চেয়ারম্যান পদে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আরও ৪জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

জানাগেছে, ৩১ মার্চ ৪র্থ ধাপের নির্বাচনকে সামনে রেখে ৪ মার্চ সোমবার মনোনয়নপত্র জামার শেষ দিনে সকাল থেকে মনোনয়ন প্রার্থীরা তাদের কর্মীসমর্থক নিয়ে ভীড় করতে থাকেন উপজেলা পরিষদ মাঠে। চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সেক্রেটারি স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালাম ও স্বতন্ত্র প্রার্থী রহমত উল্লাহ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাবেক সেক্রেটারি শাহ আলম রুপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা শিক্ষানুরাগী আবু নাঈম ইকবাল, স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা নেকবর হোসেন নাহিদ, সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর, বাবু ওমর বাবু, শাহজালাল মিয়া ও শেখ ফরিদ এবং সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাছিমা আক্তার, হেলেনা আক্তার, মাহমুদা আক্তার ফ্যান্সী, ফরিদা পারভীন ও শ্যামলী আক্তার।