দুই প্রতিবন্ধি শিশুকে হুইল চেয়ার দিলেন আনিসুর রহমান দিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে দুই প্রতিবন্ধি অটিজম শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাভোকেট আনিসুর রহমান দিপু।

জানাগেছে, ৪ মার্চ সোমবার দুপুরে নারায়ণগঞ্জ নতুন কোর্ট এলাকায় অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর নিজস্ব চেম্বারে বন্দরের ‘হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে’র দুই শিশু শিক্ষার্থী সোনিয়া আক্তার ও জোবায়েরকে দুটি হুইল চেয়ার দেন।

এসময় সোনিয়ার বাবা নারায়ণগঞ্জের বন্দরের নূর মোহাম্মদ ও জোবায়ের মা মাজেদা খাতুন এবং ‘হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে’র তত্ত্বাবধায়ক হাসিনা রহমান শিমু এসময় উপস্থিত থেকে অ্যাডভোকেট আনিসুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন, ‘শেখ হাসিনা সরকার দেশের প্রতিটি অসহায় মানুষের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শারীরিক ও মানুষিক প্রতিবন্ধী শিশুদের জন্য শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল বাংলাদেশ ও আন্তর্জাতিকভাবে অটিজম শিশুদের উন্নয়নের লক্ষ্যে ব্যাপক কাজ করে যাচ্ছেন এবং প্রতিবন্ধী শিশুদের ভাগ্য উন্নয়নে কাজ করে আন্তর্জাতিকভাবে পুরস্কৃত হয়েছেন।’

অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু শারীরিক ও মানুষিক প্রতিবন্ধী শিশুদের প্রতি বল প্রয়োগ না করে আনন্দ খুশির মাঝে আদর ও পরিচর্যা করে তাদেরকে উৎসাহিত এবং যতœবান হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।