সোনারগাঁয়ে পুলিশের আয়োজনে মাস্ক বিতরণে এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘মাস্ক পরার অভ্যাস করোনামুক্ত বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে চলমান তৃতীয় ধাপের করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে র‌্যালী এবং মাস্ক বিতরণ ও মানুষকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ ও জনসচেতনতামূলক প্রচারণা চালিয়েছে সোনারগাঁ থানা পুলিশ।

মাস্ক পরিধান সচেতনতামূলক ক্যাম্পেইন ২০২১এর উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

২১ মার্চ রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সারাদেশের ন্যায় সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ কার্যক্রম চালু করা হয়। এ কার্যক্রমে তারা থানা চত্বর গেট থেকে মোগরাপাড়া চৌরাস্তা বাসস্টপেজ এলাকায় পথচারীদের মাঝে এ প্রচারণা চালান। এসময় প্রায় তিন হাজার পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখসারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলস ভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার তৃতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবিলায় সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতা মূলক প্রচারণা চালাচ্ছি। এ সময় যাদের মুখে মাস্ক ছিলনা তাদের মাস্ক পরিয়ে দেওয়াসহ সচেতনতামূলক পরামর্শ ও করোনার তৃতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করে যাচ্ছি পাশাপাশি মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) সাইদুজ্জামান, সেকেন্ড অফিসার এসআই ইয়াউর, এসআই রাকিব, পুলিশের অন্যান্য সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।