করোনার সেকেন্ড ওয়েভ প্রতিরোধে প্রস্তুত টিম খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সারা বিশ্বের ন্যায় সম্ভবত করোনা মহামারীর সেকেন্ড ওয়েভ (২য় আক্রমণ) বাংলাদেশে শুরু হয়েছে। বছর পেরিয়ে পুনরায় ২০২১ সালের মার্চ মাসের শুরুর দিন থেকেই আক্রান্ত ও মৃতের সংখ্যা চক্রাকারে বৃদ্ধি প্রমাণ করে বিশ্ব জুড়ে সেকেন্ড ওয়েবের।

অতএব সবাইকে ঘরের বাইরে বাধ্যতামূলক মাস্ক ব্যাবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ধর্মীয় বিধানের প্রতি অনুগত থাকার জন্য সবিনয় অনুরোধ করেছেন মানবিক সংগঠন টিম খোরশেদ এর টিম লিডার কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

২৩ মার্চ মঙ্গলবার এক বিবৃতিতে কাউন্সিলর খোরশেদ বলেন, প্রথম দফার মতই টিম খোরশেদ করোনা সংক্রান্ত সকল বিষয়ে জনগণের পাশে থাকবে।

তিনি বলেন, গত এক বছরের মত এখনো টিম খোরশেদ ফ্রী অক্সিজেন সাপোর্ট, ফ্রী প্লাজমা ডোনেশন, ফ্রী এম্বুলেন্স সার্ভিস (মডেল গ্রুপের সহায়তায়), করোনা রোগী স্থানান্তরের জন্য ফ্রী স্বেচ্ছাসেবক, ফ্রী দাফন ও সৎকার অব্যাহত রাখবে। প্রয়োজনে পুনরায় ফ্রী টেলিমেডিশিন সেবাও চালু করার প্রস্তুতি আছে।

বিবৃতিতে কাউন্সিলর খোরশেদ আরো বলেন, আল্লাহ রাব্বুল আলামিন একমাত্র উত্তম হেফাজতকারী। টিম খোরশেদ আল্লাহর রহমতে ও জনগণের সহায়তায় করোনার শেষ দিন পর্যন্ত জীবনবাজি রেখে মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ। তিনি করোনা সংক্রান্ত যেকোন পরামর্শ ও সহায়তার জন্য টিম খোরশেদ সাথে যোগাযোগ করার জন্য আহবান জানিয়েছেন।