আড়াইহাজারে বাহিরের দরজায় তালা দিয়ে আগুন লাগিয়ে প্রতিপক্ষকে হত্যার চেষ্টা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্ব শত্রুতাবসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ ওঠেছে। ১৯ মার্চ শুক্রবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে উপজেলার বালিয়াপাড়া গ্রামে। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বাড়ীর মালিক সাইফুল ইসলামের স্ত্রী মোসাঃ জান্নাত অভিযোগ করেন, ওই রাতে তার স্বামী বাড়ীতে ছিলেন না। প্রতি রাতের ন্যায় যথারীতি তিনি তার শিশু পুত্র, তার শ্বাশুড়ী ও ভাসুরের মেয়েকে নিয়ে তার বসতঘরে নিদ্রা যাপন করেন। রাত অনুমান দেড়টায় তার ঘরে ঘাটের উপরে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে।

ঐ সময় তার ঘরের দরজা বাইরে থেকে তালাবদ্ধ অবস্থায় ছিল। দূর্বৃত্তরা তাদেরকে পুড়িয়ে মারার জন্য দরজা বাইরে থেকে তালা আটকিয়ে ঘরে আগুন দেয় বলে তিনি অভিযোগ কারেন। এ সময় তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা জড়ো হয় এবং আগুন নিভানোর চেষ্টা করে। ঘটনার সময় একই পাড়ার আলী হোসেন ও রাজুকে পালিয়ে যেতে দেখে উপস্থিত লোকজন। তাদের ধারণা তারাই ওই ঘরে অগ্নিসংযোগ করেছে।

এ ব্যাপারে বাড়ির মালিক সাইফুলের স্ত্রী জান্নাত বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।