ফতুল্লায় আদালতের নির্দেশ অমান্য করে স্থাপনা নির্মাণের চেষ্টা, বন্ধ করে দিলো পুলিশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীণ ভূইগড়ের মাহমুদপুর কেন্দ্রীয় ঈদগাহের নির্মাণ কাজ আদালতের নির্দেশে বন্ধ করে দিয়েছে পুলিশ। জমি সংক্রান্ত বিরোধ জটিলতায় স্থানীয় শুক্কুর গংদের করা পিটিশন মামলায় বিরোধীয় জায়গায় আদালত ১৪৫ ধারা করেছিলেন। সেখানে স্থাপনা নির্মাণ করতে গেলে পুলিশ গিয়ে বাধা দেয়।

২০ মার্চ শনিবার ২০ মার্চ ফতুল্লা মডেল থানা পুলিশের এএসআই সিরাজুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঈদগাহের বিবাদমান ১৪ শতাংশ জায়গায় আগামী ৪ মে পর্যন্ত কোন প্রকার নির্মাণ কাজ করা যাবে না মর্মে আদালতের দেয়া নির্দেশনা বাস্তবায়ন করেন।

ঈদগাহের ঐ ১৪ শতাংশের উপর নির্মাণ কাজ আপাতত বন্ধ করে দেয়া হয়। নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে দায়ের করা পিটিশন মামলা নং- ২১১/২১।

এ সময় আরো উপস্থিত ছিলেন মাহমুদপুর ঈদগাহ্ ও কবরস্থান কমিটির সভাপতি আঃ রহমান বিশ্বাস, সহ-সভাপতি গোলাম মোস্তফা, ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য জি.এম আমির হোসেন সাগর মেম্বার, পঞ্চায়েত কমিটির সভাপতি রাজা মিয়া আহমেদ, যুগ্ম সম্পাদক ডা. রুহুল আমিন, কবরস্থান কমিটির সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন, ঈদগাহ কমিটির যুগ্ম সম্পাদক আবুল হোসেন পায়েল, মো. নুরুজ্জামান, কবরস্থান কমিটির যুগ্ম রহমতুল্লাহ জুয়েল, আঃ ছাত্তার, প্রচার সম্পাদক মো. মহিউদ্দিন, সদস্য আহমদ উল্লাহ, অহিদ আলম, মিনাল হোসেন, দেলোয়ার কন্ট্রাক্টর, আতাউর রহমান মোল্লা, নাজিম উদ্দিন, শান্ত হান্নান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।