বিরোধীরা আওয়ামীলীগের সাথে কৌশলে মিলে সুবিধা নিচ্ছে: হুমায়ুন কবির মৃধা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক শেক মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিকেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা।

গত ১৯ মার্চ শুক্রবার বাদ মাগরিব সিটি করপোরেশনের ২৪নং ওর্য়াডস্থ নবীগঞ্জ খেয়াঘাট সংলগ্ন দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠান হয়। মহানগর আওয়ামীলীগের ২৪নং ওয়ার্ড সভাপতি সামাদের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা পীর মোহাম্মদ পিরুর তত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, আবুল হোসেন, আসলাম, মহিউদ্দিন, মোক্তার হোসেন।

মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজু আহম্মেদ সুজনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা সামিউল সামির, মাজহারুল ইসলাম মাজু, বাশার, কাজিম উদ্দিন, আসাদ, সিদ্দিক, শাহালম, আকিব, বন্দর থানা ছাত্রলীগ নেতা উজ্জল মিয়া, মোঃ সাদি, আসিফ, রাজু, মনির।

প্রধান অতিথি হুমায়ন কবির মৃধা তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। কোন কিছু চাওয়া-পাওয়ার আশায় রাজনীতি করি না। ২৪নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি হাজী সামাদসহ সকল নেতাকর্মী যদি এক হয়ে কোন কিছু দাবী করলে তা সম্ভব হয়। আসন্ন সিটি নির্বাচনে আপনারা এক থাকলে প্রয়োজনে মহানগর আওয়ামীলীগ নেতাদের সাথে আলোচনা করা হবে। তবে আলোচনা ওই খানেই শেষ নয় আপনারা চাইলে আমাদের অভিভাবক নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ভাইয়ের সাথে জোড়ালোভাবে আলোচনা করা হবে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় প্রায় ১৩ বছর। আমরা কোন চাওয়া পাওয়ার আশায় রাজনীতি করি না। এখন যদি বিএনপি সরকার থাকতো তাহলে উপস্থিত যারা আছেন তার একাংশও খুঁজে পেতাম না। কারন হামলা, মামলা দিয়ে কাবু করে রাখতো। আর এখন আমাদের দলের নেতাদের সাথে কৌশলে মিলে বিরোধীরা সকল প্রকার সুযোগ সুবিধা ভোগ করছে। তা ঠিক না।