মানুষ চিরদিন বেঁচে থাকবে না, শুধু থাকবে তার কর্মফল: লিপি ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি বলেছেন, মনুষ্যত্বকে পূঁজি করে ধর্মকে বিশ্বাস করে সামনে অগ্রসর হতে হবে। কোন প্রকার বাধা বিপত্তিকে মাথায় না রেখে দেশ ও জনকল্যাণে নিজেদের নিয়োজিত রাখতে হবে। মানুষ চিরদিন বেঁচে থাকবে না, শুধু থাকবে তার কর্মফল। আপনি দেশ ও জাতির জন্য কিছু করে গেলে মৃত্যুর পরও মানুষের হৃদয়ে থাকা যায়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওর্য়াডের বাগবাড়িস্থ হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে ২৬ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে ৫২’র ভাষা আন্দোলনের বীর সৈনিকদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ভাষা আন্দোলনে যারা অংশগ্রহণ করেছিলেন তাদের সম্মানে যে সংবর্ধনার আয়োজন করা হয়েছে এটাই তার প্রমাণ। ভাল কর্ম যুগের পর যুগ তাকে বাঁচিয়ে রাখে।

তিনি বলেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। উন্নত বিশ্বে যেখানে করোনাকালীন সময়ে হিমশিম খেয়েছে সেখানে আমাদের দেশ সচল।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, মহানগর মহিলা লীগের সভাপতি ইসরাত জাহান খাঁন স্মৃতি, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ, ২৬নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, বন্দর থানা কমিটির সভাপতি মুজাহিদ কবীর মৃধা (পিয়াস)’র সভাপতিত্বে অনুষ্ঠানে ৯জন ভাষা সৈনিকদের সংবর্ধনা দেয়া হয়েছে।

এছাড়া মরনোত্তর ৮ জন মফিজুল ইসলাম, আশেক আলী মৃধা, শফিউল্লাহ মৃধা, হাজী মোঃ হাসান, আহসান উল্লাহ মৃধা, ফুলমিয়া চৌধুরী, আলাউদ্দিন, ইউনুস খাঁন, এমএ আসগরসহ ৯জন ভাষা সৈনিকদের সংবর্ধনা দেয়া হয়।

মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, শহিদুল হাসান মৃধা, য়ুবলীগ নেতা ফারুক প্রধান, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজু আহম্মেদ সুজন, রমজান মিয়া, আক্তার হোসেন, জিয়াবুল হাসান বাবু, শ্যামল মৃধাসহ ভাষা সৈনিকদের পরিবারের লোকজন ও দলীয় নেতাকর্মীরা।