সোনারগাঁয়ে সম্মেলনের মাধ্যমে মৎস্যজীবী লীগের কমিটি গঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা শাখার মৎসজীবী লীগের কমিটি গঠন করা হয়েছে। ২৭ ফেব্রুয়ারি শনিবার উপজেলার বারদী ইউনিয়নে কর্মী সন্মেলনের মাধ্যমে মৎসজীবী কমিটি গঠন করা হয়েছে। মোঃ আবদুল কাইয়ুমকে সভাপতি ও মোঃ আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

নারায়ণগঞ্জ জেলার আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি জানে আলম সেলিম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম স্বাক্ষরিত দলীয় প্যাডে এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আবদুর রহিম, সহ-সভাপতি নূর হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ রাজিব হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ জামাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক আমিরুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক নূরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নাজমুল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ ইমাম উদ্দিন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ সলিমুল্লাহ সরকার, সদস্য মোঃ তাজেল, শাহ আলম ও মোস্তফা প্রমুখ।

সোনারগাঁ উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি মোঃ আবদুল কাইয়ুমের সভাপতিত্বে ও আওয়ামী মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান কালাম, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বাংলাদেশ যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, বৈদ্যেরবাজার ইউনিয়নের আওয়ামী নেতা আল আমিন সরকার, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদ্বীপ কুমার দাস, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের সহসম্পাদক জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি মোঃ নূর হোসেন।