খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে হবে: ডালিয়া লিয়াকত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপির সহধর্মিণী ও সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত বলেছেন, খেলাধুলার মাধ্যমে সোনারগাঁওয়ের যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নে বিভিন্ন খেলার আয়োজন করতে হবে। তাহলে যুব সমাজ মাদক থেকে রক্ষা হবে।

ডালিয়া লিয়াকত ২১ ফেব্রুয়ারি রবিবার সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চৌরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে লিয়াকত হোসেন খোকা টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

স্থানীয় ইউনিয়ন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মোঃ সাকিব হাসানের পরিচালনায় ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সোনারগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, জাতীয় মহিলা পার্টি নেত্রী জাহানারা রহমান, জাহেদা আক্তার মনি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেন, বারদী ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান জেলা জাতীয় পার্টি নেতা দাইয়ান মেম্বার প্রমূখ।