এবারও দেলোয়ার প্রধানকে চান এমপি সেলিম ওসমান, সামনে কাজিম উদ্দীন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধানকে উদ্দেশ্য করে বলেন, ভুলক্রটি মানুষই করে। সকল ভূলক্রটি শুধরে ভালো কিছু করে দেখাতে হবে। দুই নাম্বারি কাজ পরিহার করতে হবে।

স্থানীয়দের তিনি বলেন, আমি অনুরোধ জানাবো আপনারা কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে দেলোয়ার প্রধানকে আরেকটি বার সুযোগ দেওয়ার জন্য। আগামীতে কাজিম ভাইকে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে তাকে আপনারা সহযোগিতা করবেন। আমি আওয়ামীলীগ নেতাকর্মীদের অনুরোধ জানাব আপনারা বঙ্গবন্ধু আর্দশের রাজনীতি করেন। আমি একজন মুক্তিযোদ্ধা। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। রাজাকার ও আলবদর থেকে সাবধানে থাকবেন। তারা উন্নয়নে বাধাগ্রস্থ করতে পারে।

৫ ফেব্রুয়ারি শুক্রবার বিকের ৪টায় বন্দরের ঘারমোড়া ঈদগাহ ময়দানে কলাগাছিয়া ইউনিয়ন উন্নয়ন শীর্ষক মত বিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি সেলিম ওসমান আরো বলেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান উপজেলা নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়ে ফেলেছিল। আমি বলেছি খবরদার উপজেলা নির্বাচন করবে না। আমি বলেছিলাম রশীদ ভাই উপজেলা নির্বাচনে একটি টাকাও খরচ করার দরকার নেই। নিয়ম অনুযায়ী নির্বাচন করতে হবে। উন্নয়নের স্বার্থে কোন রাজনীতি নাই। আমরা তিন দল এক সাথে হয়ে কাজ করব। জনপ্রতিনিধি ছাড়া আমি কোন সভা বা অনুষ্ঠান করিনি। জনপ্রতিনিধি তৈরী করে জনগণ। জাহের ভাই, রশিদ ভাই ও মুকুল ভাই আমার উপদেষ্টা হয়ে বন্দরে বিভিন্ন স্থানে উন্নয়নমূলক কাজ করেছে। বন্দরে যে উন্নয়ন হবে বাংলাদেশের কোন থানায় এত উন্নয়ন হবে না।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানের সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়াীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম. এ রশীদ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান মহিলা ভাইস-চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা প্রমুখ।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর জাতীয়পার্টির যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর আফজাল হোসেন, মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও ২৩ নং ওয়ার্ড কাউন্সিরর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. এ সালাম. মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান মাকসুদ হোসেন ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাল মাছুম আহাম্মেদসহ স্থানীয় মহাজোটের নেতৃবৃন্দ।