মুজিববর্ষ উপলক্ষে সোনারগাঁও সনমান্দি ইউনিয়নে ব্যাটমিন্টন টুর্নামেন্ট ও পুরষ্কার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘মাদক বর্জন করুন, দেশকে ভালবাসুন’ এই স্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের নীলকান্দা যুব সমাজের উদ্যোগে ব্যাটমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয।

স্থানীয় আওয়ামীলীগ নেতা খোরশেদ মোল্লার সার্বিক তত্ত্বাবধানে উপজেলার সনমান্দি ইউনিয়নের নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ব্যাটমিন্টন টুর্নামেন্টের ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ৫ ফেব্রুয়ারি শুক্রবার ফেব্রুয়ারি সন্ধ্যায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজ সেবক গোলজার প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মোঃ জামাল উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকন, বিশিষ্ট সমাজসেবক বাহউদ্দিন বাহার, জয়নাল আবেদীন মেম্বার প্রমূখ।

এ সময় টিম আল-আমিন কে টিম সূর্য তরুণ (চরলাল) পরাজিত করে। উক্ত টুর্নামেন্টে মোট ২৪টি দল অংশগ্রহণ করে।

এসময় প্রধান অতিথি জাহিদ হাসান জিন্নাহ বলেন, মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে এই টুর্নামেন্ট এর আয়োজন। ভবিষ্যতে যুবকদের আমি সর্বাঙ্গীন সহযোগিতা করে যাবো। আমি যুব সমাজের কাছে একটাই দাবি জানাই তোমরা মাদকের দিকে ধাবিত না হয়ে, উন্নত দেশ গঠনে নিজেকে নিয়োজিত রাখবে।